মহালছড়িতে  জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

 মহালছড়িতে  জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা
মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা প্রশাসন এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসনসহ  সরকারি- বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও মহালছড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে  সকাল ১০ টায় মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভিন খানম এর সভাপতিত্বে  মহালছড়ি উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন,  উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবদুল্লাহ খায়রুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. ধনিষ্ঠা চাকমা সহ, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। আলোচনা শেষে দিবসটি উপলক্ষে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post