• June 19, 2024

মহালছড়িতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

মহালছড়ি প্রতিনিধি: “সত্য মিথ্যা যাচাই আগে-ইন্টারনেটে শেয়ার পরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উদযাপন হয়েছে।

১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় মহালছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে ও মহালছড়ি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় এক র‌্যালি উপজেলা থেকে শুরু হয়ে মহালছড়ির বিভিন্ন গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালি শেষে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। দিন ব্যাপি বিভিন্ন অনুষ্ঠানের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত, সংশ্লিষ্ট বিভাগের সহকারী প্রোগ্রামার সলিল চাকমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চের্য়ারম্যান রতন কুমার শীল, বিভিন্ন সরকারি অফিসে কর্মরত কর্মকর্তা কর্মচারী বৃন্দ, আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্টু চাকমা, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা ও স্থানীয় সাংবাদিক বৃন্দ। আলোচনা শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post