খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে বিএনপি’র কাউন্সিল অনুষ্ঠিত

পূনরায় মো. আনোয়ার হোসেন সভাপতি, মো. জহিরুল ইসলাম জয়দার সাধারণ সম্পাদক নির্বাচিত
মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কাউন্সিল সম্পন্ন হয়েছে।  ১২আগস্ট শুক্রবার  বিকাল সাড়ে ৩ ঘটিকায় মহালছড়ি উপজেলা টাউন হলে বিএনপি’র এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব রহমান শামীম।

এসময় আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,  প্রবীন চন্দ্র চাকমা, মোঃ এম এন আবছার, ক্ষেত্র মোহন রোয়াজা, এড আঃ মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, মোঃ আব্দুর রব রাজা, মোঃ মাহাবুব আলম সবুজ, মোহাম্মদ হোসেন বাবু, মোঃ মোশারফ হোসেন প্রমূখ।

এ ছাড়াও উপজেলা পর্যায়ের বিএনপিসহ প্রত্যেক ইউনিয়ন হতে আসা দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে কাউন্সিলের ১ম অধিবেশন শুরু হয়। অনুষ্ঠানের ১ম অধিবেশনে মো. সাত্তারের সঞ্চালনায়  মহালছড়ি উপজেলা বিএনপি’র  বিদায়ী সভাপতি  মোঃ আনোয়ার হোসেন’র সভাপতিত্বে উপজেলা টাউন হলে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপি সহসভাপতি মংসুইথোয়াই চৌধুরী।
অধিবেশেনর  ২ পর্বে কাউন্সিলারদের সকলের মতামতের ভিত্তিতে  সভাপতি হিসেবে পূনারায় মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ জহিরুল ইসলাম (জয়দার)  এবং সাংগঠনিক হিসেবে শহিদুল ইসলাম বকুল নির্বাচিত হন। কাউন্সিল অধিবেশনে মহালছড়ি উপজেলা বিএনপি কমিটিতে ১০১জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আলোচনা সভায় বক্তারা বর্তমান সরকারের সমালোচনা করে  বলেন, বর্তমান সরকার কর্তৃক বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা এবং দলীয় বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের মিথ্যা মামলায় জড়িয়ে দিয়ে দেশে স্বৈরাশাসন কায়েম করে রেখেছে।
তিনি আরো বলেন সারাদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য  অস্বাবাভাবিক ভাবে বৃদ্ধি পেয়েছে।  সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। এসবের  প্রতিবাদে কর্মসূচী পালন করছে বিএনপি। বিএনপি মনে করে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি হওয়ায় জনগণের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। এভাবে অস্বাভাবিক মূল্য বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষ বিশেষ করে কৃষক, শ্রমিক মেহনতি মানুষ চরম দুর্ভোগের শিকার হচ্ছে। বক্তারা সকলকে   বর্তমান ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহবান জানান।