খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে মোটরসাইকেল চুরির ঘটনায় আটক ১

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি থেকে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেল সহ খাগড়াছড়ির চেঙ্গী স্কোয়ার থেকে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে সাধারণ জনতা।
২৫ জানুয়ারী সোমবার সন্ধ্যার দিকে খাগড়াছড়ির চেঙ্গী স্কোয়ারে মোটরসাইকেল নিয়ে একজনকে সন্দেহজনক ভাবে ঘুরাঘুরি করতে দেখলে সেখানে অবস্থানরত সাধারণ জনতা উক্যচিং মারমা নামের একজনকে আটক করে।  পরে তার মোটরসাইকেল দেখে নিশ্চিত হওয়া যায় যে সেটি মহালছড়ি থেকে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল। এরপর আটক ব্যক্তিকে খাগড়াছড়ির থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং ২৫ জানুয়ারি রাতেই তাকে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়। আটক ব্যক্তি উক্যচিং মারমা মহালছড়ি উপজেলার চৌংড়াছড়ি মগপাড়া গ্রামের মংশিলা মারমার ছেলে।
২৪ জানুয়ারি রবিবার রাতে  মোটরসাইকেল চুরি হওয়ায় ২৫ জানুয়ারী সোমবার  সকালে মহালছড়ি থানায় একটি সাধারণত ডায়েরি করা হয়। এই বিষয়ে মহালছড়ি থানার অফিসার ইনসার্জ জাহাঙ্গীর নিশ্চিত করেন যে,  আটক ব্যক্তিকে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো বলেন উক্ত আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন এবং এই আসামীর সাথে অন্য কারোর সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য গত ২৪ জানুয়ারি রাতে মহালছড়িতে একাধিক চুরির ঘটনা ঘটে। হঠাৎ একাধিক চুরির ঘটনায় আতংকিত হয়ে পরে মহালছড়ি এলাকাবাসী। এই রাতেই একটি মোটর সাইকেল মহালছড়ির বাবুপাড়া গ্রাম থেকে চুরি হয়ে যায়।  একই রাতে বাবুপাড়ার একাধিক দোকানে চুরি হয় এবং মহালছড়ির কেঙ্গালছড়ি জ্ঞানোদয় বৌদ্ধ বিহার থেকে দান বক্স সহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিস পত্র চুরি হয়ে যাওয়ারও খবর পাওয়া যায় ।