• July 16, 2024

মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

 মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

মহালছড়ি,(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির জেলার মহালছড়িতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

প্রত্যুষে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল সাড়ে ৭ টায় মহালছড়ি উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন, বীর মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, জাতীয়তাবাদী দল বিএনপি, বাংলাদেশ জাতীয় পার্টি সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান এবং সরকারি বেসরকারি স্কুল কলেজ এর শিক্ষক, শিক্ষার্থী ও উপজেলা প্রেসক্লাব পৃথক পৃথক ভাবে বিশাল আনন্দ শোভাযাত্রা নিয়ে মহালছড়ি উপজেলার শহীদ স্মৃতিস্তম্ভে ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ১০ টায় মহালছড়ি উপজেলা মাঠে মহালছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়ন( এপিবিএন) এর ব্যান্ড দলের বাজনার তালে তালে পুলিশ, আনসার, ভিডিপি ও স্কুল কলেজের শিক্ষার্থীদের প্যারেড অনুষ্ঠিত হয়। এসময় সালাম গ্রহন করেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনর রসিদ। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের দিনব্যাপী কর্মসূচীতে আলোচনা সভা, এতিমদের উন্নত খাবার পরিবেশন ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post