মহালছড়িতে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে দিনব্যাপি কর্মসূচি

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। প্রত্যুষে ৩১ বার তো

মহালছড়িতে প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন
খাগড়াছড়ি জেলা কৃষক দলের সম্মেলন: ১০১ সদস্য’র কমিটি ঘোষণা
পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক হাফছড়ি মসজিদে ঢেউটিন বিতরণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে।

প্রত্যুষে ৩১ বার তোপধ্বনি, সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল সাড়ে ৬টায় উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও স্থানীয় রাজনৈতিক দলসমূহ শোভাযাত্রা সহকারে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন। সকাল ৮টায় উপজেলা মাঠে সারাদেশে একই সাথে শুদ্ধস্বরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এর পর পরই পুলিশ, আনসার, ভিডিপি, ব্যান্ডদল,  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের রোভার স্কাউট দল ও গালর্স গাইড কুচকাওয়াজ এবং শরীর চর্চা প্রদর্শনীতে অংশগ্রহন করেন। কুচকাওয়াজে সালাম গ্রহন করেন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি ও মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জোবায়েরুল হক।

সারাদিনের কর্মসূচির মধ্যে আরো রয়েছে, বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গের প্রতি সংবর্ধনা,  ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, শহীদদের স্মরণে বিশেষ মোনাজাত, কয়েকটি প্রতিষ্ঠানে উন্নত খাবার পরিবেশনসহ সন্ধ্যায় সাংষ্কৃতিক অনুষ্ঠান।