মহালছড়িতে স্বাস্থ্য সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন

মহালছড়িতে স্বাস্থ্য সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে মহালছড়ি সদর স্বাস্থ্য ক্লিনিক, মহালছড়ি স্বাস্থ্য অধিকার ফোরাম, সুর্যের হাসি ক্লিনিক ও গ্রীণ হিল'র বা

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন
খাগড়াছড়িতে নতুন করে ২২জন আক্রান্তসহ জেলায় মোট করোনায় আক্রান্ত ১৪৭জন।
রামগড় বিজিবি’র অভিযানে ইয়াবা ট্যাবলেট জব্দ

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে মহালছড়ি সদর স্বাস্থ্য ক্লিনিক, মহালছড়ি স্বাস্থ্য অধিকার ফোরাম, সুর্যের হাসি ক্লিনিক ও গ্রীণ হিল’র বাস্তবায়নে “সময়মতো নিলে পরিবার পরিকল্পনা পদ্ধতি, শিশু ও মাতৃস্বাস্থ্যের হবে উন্নতি” ব্যানারে সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন হয়েছে।

১৭ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় উপজেলা স্বাস্থ্য ক্লিনিক প্রাঙ্গনে সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দীপময় তালুকদার। এসময় উপস্থিত ছিলেন, মহালছড়ি স্বাস্থ্য অধিকার ফোরাম এর সাধারণ সম্পাদক মিল্টন চাকমাসহ স্বাস্থ্যসেবায় সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

সপ্তাহ ব্যাপী কর্মসূচীতে মহালছড়ি সদর ইউনিয়ন, মাইসছড়ি ইউনিয়ন, মুবাছড়ি ইউনিয়ন, ক্যায়াংঘাট ইউনিয়নসহ মোট ৪টি ইউনিয়নে স্থায়ী ও দীর্ঘমেয়াদী পদ্ধতির সেবা ক্যাম্প, আইইউডি ক্যাম্প স্থাপনসহ আইইউডি ও ইনজেকশন কার্যক্রম এবং কিশোরীদের স্যানিটারী প্যাড প্রদান ও স্বাস্থ্য সচেতনতা বিষয়ে উঠান বৈঠক করা হবে।

COMMENTS