মহালছড়ির মুবাছড়ি ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ২নং মুবাছড়ি ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

২৯ মে বুধবার সকাল সাড়ে ১০ টায় মুবাছড়ি ইউনিয়ন পরিষদের সভাকক্ষে চেয়ারম্যান বাপ্পী খীসার সভাপতিত্বে সকল ইউপি সদস্যের উপস্থিতিতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে ইউনিয়ন পরিষদ সচিব নিক্কন খীসার সঞ্চালনায় বাজেট অধিবেশন শুরু হয়। অধিবেশনে ২০১৮-১৯ অর্থ বছরের সংশোধিত বাজেটের আয় ও ব্যয়ের হিসাব দাখিল এবং ২০১৯-২০ অর্থবছরের সম্ভাব্য বাজেট পেশ করেন ইউপি সচিব নিক্কন খীসা। ঘোষিত বাজেটে ২০১৯-২০ অর্থবছরের সম্ভাব্য রাজস্ব আয় ধরা হয়েছে, ৫ লক্ষ ১০ হাজার এবং সম্ভাব্য উন্নয়ন আয় ধরা হয়েছে ৪১ লক্ষ ৭৯ হাজার ৪ শত ৬৮ টাকা।

অধিবেশনর উন্মুক্ত আলোচনায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাপ্পী খীসা সরকারের উন্নয়নের চলমান ধারাবাহিকতা সম্পর্কে উপস্থিত সভাসদ গণের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুবাছড়ি ইউনিয়ন পরিষদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব আয় বিগত অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাবের সাথে সমন্বয় রেখেই এ সম্ভাব্য বাজেট নির্ধারণ করা হয়েছে। তাই সংশ্লিষ্ট সকলকে কর আদায়ের ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post