মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহাকারী শিক্ষক প্রতুল চাকমা আর নেই

মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহাকারী শিক্ষক প্রতুল চাকমা আর নেই

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রতুল চাকমা আর নেই।২২ জানুয়ারী রোববার দুপুর ১ টার দিকে চট্ট

দুর্নীতির বিরুদ্ধে গণজোয়ার সৃষ্টিতে নতুন প্রজন্মকে সম্পৃক্ত হতে হবে -বিভাগীয় পরিচালক
খাগড়াছড়িতে মোবাইল ফোনে চলছে অনলাইন জুয়া
বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠন: নেতৃত্বে লায়ন ও জয়

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রতুল চাকমা আর নেই।২২ জানুয়ারী রোববার দুপুর ১ টার দিকে চট্টগ্রামের এভারকেয়ার হসপিটালে তিনি মৃত্যুবরণ করেছেন বলে তার আত্মীয়স্বজনরা নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকাল ৯ টার দিকে তিনি স্কুলে যাওয়ার প্রস্তুতি নেয়ার সময় হঠাৎ করে স্ট্রোক করলে তাকে প্রথমে মহালছড়ি সদর হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে খাগড়াছড়ি অথবা চট্টগ্রামে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তার আত্মীয় স্বজনরা চট্টগ্রামের এভারকেয়ার হসপিটালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৪৮ বছর। তিনি তার স্ত্রী ও নাবালক দুই পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

পরিবারের সূত্রে আরো জানান, চাকরীর সুবাদে মহালছড়ির বাবুপাড়াতে বসবাস করলেও প্রতুল চাকমার মরদেহটি গ্রামের বাড়ি রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলাধীন ঘিলাছড়িতে নিয়ে আগামিকাল সোমবার দাহকার্য সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন।

COMMENTS