মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত

মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়ি উপজেলার মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক করুণাময় চাকমা (৫৫) সড়ক দুর্ঘটনায় মারা গেছে। ১৪ নভেম্বর সোমব

রামগড়ে উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট
খাগড়াছড়িতে ইউপিডিএফ এবং এইচ ডব্লিউএফ‘র নেত্রী আটক
বর্ণাঢ্য প্রস্তুতি শেষে খাগড়াছড়িতে পালিত হচ্ছে শারদীয় দুর্গাপূজা

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়ি উপজেলার মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক করুণাময় চাকমা (৫৫) সড়ক দুর্ঘটনায় মারা গেছে। ১৪ নভেম্বর সোমবার সকাল সাড়ে ৯টার দিকে করুণা ময় চাকমা স্কুলে আসার সময় স্কুলগেটে পৌঁছলে মহালছড়ি থেকে খাগড়াছড়ি গামী একটি মাছ বহনকারী পিক আপ চাপা দেয়। তাতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত করুণাময় চাকমা গামারিঢালা গ্রামের যতিন্দ্র লাল চাকমা’র ছেলে।

মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাথোয়াইঅং মারমা জানান, করুণাময় চাকমা প্রধান শিক্ষক পদ থেকে গত অক্টোবর ১৮ তারিখে অবসর গ্রহন করেন। বিদ্যালয়ের যাবতীয় হিসাব নিকাশ বুঝে নিয়ে আগামী ৭ ডিসেম্বর বিদায় সংবর্ধনা দেয়ার কথা ছিলো। কিন্তু সেই সময়ের আগেই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন। ঘটনাটি খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রসিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক পিক আপটিকে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। করুণাময় চাকমার মরদেহটি খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে পোস্টমর্টেম শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মামলা চুড়ান্ত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।