মাটিরাঙায় ৪ হোটেল ব্যবসায়ীকে জরিমান্রা

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের দায়ে ৪ হোটেল ব্যবসায়ীকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজি

বাড়ি থেকে বের হলে অবশ্যই মাস্ক পরার আহবান জানালেন মাটিরাঙ্গা ইউএনও বিভীষণ
মহালছড়িতে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় উদযাপন
খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে গাঁজা ক্ষেত ধ্বংস

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের দায়ে ৪ হোটেল ব্যবসায়ীকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেড ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ। ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৫২ ও ৫৩ ধারায় এ জরিমানা করেন তিনি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
অভিযুক্ত হোটেলগুলোর মধ্যে ইসলামিয়া হোটেলকে ৩ হাজার টাকা, বিআরটিসি হোটেলকে ৫ হাজার টাকা, হাজী হোটেলকে ৫ হাজার টাকা ও ভাই ভাই হোটেলকে ৫ হাজার টাকা জরিমানাসহ তাদেরকে সতর্ক করে দেয়া হয়।
এদিকে অননুমোদিত উপায়ে সিএনজিতে এলপি গ্যাস বিপননের অপরাধে বাংলাদেশ গ্যাস আইন-২০১০ এর ১১ ধারায় কামরুজ্জামান বিটু নামে এক ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানাসহ তাকে প্রথমবারের মতো সতর্ক করে দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেড ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ।
এসময় মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী ও মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. জাকির হোসেন উপস্থিত ছিলেন।