Homeস্লাইড নিউজশিরোনাম

মাটিরাঙায় ৪ হোটেল ব্যবসায়ীকে জরিমান্রা

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের দায়ে ৪ হোটেল ব্যবসায়ীকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজি

দীঘিনালায় জাতীয় শোক দিবস পালিত
রামগড়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে প্রস্তুতি মহড়া সম্পন্ন
পানছড়িতে পালিত হচ্ছে স্বাধীনতা দিবস

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের দায়ে ৪ হোটেল ব্যবসায়ীকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেড ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ। ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৫২ ও ৫৩ ধারায় এ জরিমানা করেন তিনি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
অভিযুক্ত হোটেলগুলোর মধ্যে ইসলামিয়া হোটেলকে ৩ হাজার টাকা, বিআরটিসি হোটেলকে ৫ হাজার টাকা, হাজী হোটেলকে ৫ হাজার টাকা ও ভাই ভাই হোটেলকে ৫ হাজার টাকা জরিমানাসহ তাদেরকে সতর্ক করে দেয়া হয়।
এদিকে অননুমোদিত উপায়ে সিএনজিতে এলপি গ্যাস বিপননের অপরাধে বাংলাদেশ গ্যাস আইন-২০১০ এর ১১ ধারায় কামরুজ্জামান বিটু নামে এক ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানাসহ তাকে প্রথমবারের মতো সতর্ক করে দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেড ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ।
এসময় মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী ও মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. জাকির হোসেন উপস্থিত ছিলেন।