• May 22, 2024

মাটিরাঙ্গায় দুঃস্থ নারী ও এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন পুলিশ সুপার 

 মাটিরাঙ্গায় দুঃস্থ নারী ও এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন পুলিশ সুপার 

স্টাফ রিপোর্টার: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানায় দুঃস্থ নারী ও এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে ঈদ উপহার বিতরণ ও একসঙ্গে ইফতার করেছেন খাগড়াছড়ি জেলার সম্মানিত পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

৭ এপ্রিল রোববার বিকালে মাটিরাঙ্গা থানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থ নারী ও এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত সবাইকে আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার মহোদয় বলেন, “ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। সমাজে একটি অংশ রয়েছে যাদের কাছে ঈদ-আনন্দ মানেই হলো বেঁচে থাকার লড়াই। দু’বেলা খাওয়ার সংগ্রাম। আজো রয়েছে দুঃখী মানুষের ভীড়। আমরা কি পারিনা- তাদের দুঃখ লাঘবের চেষ্টা করতে। তাদের মুখে একটু হাসি ফোঁটাতে। নতুন পোশাক বা ঈদের অন্য আনন্দগুলো তাদের সাথে ভাগাভাগি করতে। সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ, আপনারাও দুঃস্থ নারী ও এতিম শিশুদের পাশে দাঁড়ান। বিলাসী ঈদ উদ্‌যাপনের পরিবর্তে দুঃস্থ নারী ও এতিম শিশুদের পাশে দাঁড়িয়ে সম্মিলিতভাবে আনন্দের ঈদ উদ্‌যাপন করি৷”

পুলিশ সুপার আরো বলেন, “রমজান মাসে ইফতার, সেহরি, যাকাত, ফিতরা কার্যক্রমের মাধ্যমে ধনী-দরিদ্রের সামাজিক ব্যবধান দূর হয়ে সমাজে সাম্যের শিক্ষা প্রতিষ্ঠিত হয়। ইফতারের মাধ্যমে ধনী-গরীব এক কাতারে আসে। আসুন আমরা সবাই দুঃস্থ নারী ও এতিম শিশুদের পাশে দাঁড়িয়ে সাম্যের সমাজ গঠনের মাধ্যমে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।”

এ সময় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ জসীম উদ্দিন পিপিএম, উপজেলা নির্বাহী অফিসার ডেজি চক্রবর্তী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাটিরাঙ্গা সার্কেল আবু জাফর মোঃ সালেহ, অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং সদস্যগণ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post