খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় কোভিড-১৯ সংক্রমণরোধে ওয়াসবেসিং উদ্বোধন করলেন ইউএনও

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: করোনাভাইরাস বা কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে মাটিরাঙ্গা পৌর এলাকার কয়েকটি স্থানে ওয়াসবেসিং স্থাপন করেছে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। ৯ জুলাই বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে নবনির্মিত ওয়াস বেসিং এর উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

প্রায় নব্বই হাজার ব্যয়ে নির্মিত ওয়াস বেসিংগুলো পৌর এলাকায় যাতায়াতকারী সাধারণ মানুষের মধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধে ভূমিকা রাখবে। উপজেলা সদরে আগত সকল শ্রেণির মানুষ এই ওয়াস বেসিং এর সুবিধা ভোগ করতে পারবেন ।

এ বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী দীপ শিখা চাকমা জানান, ৯০ হাজার টাকা ব্যয়ে করোনা প্রতিরোধে মাটিরাঙ্গা উপজেলা সদরে তিনটি ওয়াস বেসিং নির্মাণ করা হয়েছে। নির্মিত বেসিংগুলো হচ্ছে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ প্রাঙ্গনে একটি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স একটি ও মুসলিমপাড়া বাজারে একটি ।

এ বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেছেন, করোনা প্রতিরোধে অন্যন্য বিভাগের মতই মাটিরাঙ্গা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরও কাজ করছে। মাটিরাঙ্গায় নবনির্মিত ওয়াস বেসিগুলো করোনা প্রতিরোধে কার্যকরী ভূমিকা রাখবে বলে তিনি মন্তব্য করেন। এ সময় তিনি কাজের গুনগত মানের উপর সন্তোষ প্রকাশ করেছেন।