মাটিরাঙ্গায় নিজ বাড়িতে কিশোরীকে কুপিয়ে হত্যা

মাটিরাঙ্গায় নিজ বাড়িতে কিশোরীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু (১৪) নামে এক কিশোরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ১৬ জানুয়ারি সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে এই কিশ

মানিকছড়িতে‘অটিজম’বিষয়ক কর্মশালা
লক্ষ্মীছড়িতে দুপ্রক’র উদ্যোগে উপবৃত্তির টাকা প্রদান
লক্ষ্মীছড়ি সমাজসেবা বিভাগের আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু (১৪) নামে এক কিশোরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ১৬ জানুয়ারি সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে এই কিশোরীকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত কিশোরী মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকার বাসিন্দা মো. আব্দুর রহমান জামালের মেয়ে।মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, ঘটনার সময় বাড়িতে একাই ছিল সুমাইয়া আক্তার সেতু। এসময় তার দুলা ভাই মো. সাগর তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় এলোপাতারী কোপে তার হাত ও কান কেটে যায়। শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে হাত। প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় প্রতিবেশীসহ আমবাগান এলাকার দোকানে থাকা লোকজন ছুটে আসলে ঘাতক পালিয়ে যায়।

পরে স্থানীয়রা খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া ঘটনাস্থলে ছুটে যান। এসময় ঘটনাস্থলের পাশ থেকে একটি মোটর সাইকেল জব্দ করে পুলিশ। খুব দ্রুত হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে জানিয়ে তিনি বলেন, পুলিশ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কাজ শুরু করেছেে।

COMMENTS