মাটিরাঙ্গায় পুনাকের উদ্যোগে খাবার, ফল ও বস্র বিতরণ 

মাটিরাঙ্গায় পুনাকের উদ্যোগে খাবার, ফল ও বস্র বিতরণ 

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ির উদ্যোগে এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার, ফল ও বস্র বিতরণ করা হয়

দীঘিনালায় সোনা মিয়া শেখ এর মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ
দেশ সেরা তিন কিশোরী ফুটবলারের লেখাপড়ার দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান
দীঘিনালায় মাদক ও বাল্যবিবাহ কমিটির মানববন্ধন
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ির উদ্যোগে এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার, ফল ও বস্র বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে মাটিরাঙ্গা আল ক্বারিম মহিলা হাফেজিয়া মাদ্রাসায় অনুষ্ঠানে পুনাক খাগড়াছড়ির সভানেত্রী রেহানা ফেরদৌসীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এইসব বিতরণ করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক।
অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, মানিকছড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম কামরুজ্জামান, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী ও পুনাকের অন্যান্ন সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় অতিথি পুলিশ সুপার বলেন, আমাদের প্রত্যেকের উচিত এতিমদের পাশে থাকা। পুনাকের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন পুনাক সবসময় এতিমদের পাশে ছিলো, থাকবে। পরে মাটিরাঙ্গা থানা পরিদর্শন করে থানা প্রাঙ্গণে অতিথিদের সাথে নিয়ে বৃক্ষরোপণ করেন পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।