• May 22, 2024

মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ শুরু

 মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ শুরু

মাটিরাঙ্গাে প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) ২৩২৩ শুরু হয়ছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে টুর্নামেন্ট টি মাটিরাঙ্গার উপজেলার ৮টি ইউনিয়নের ৮টি দল অংশগ্রহণ করে।

৮জুন বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, যুব সমাজ কে মাদক থেকে দূরে রেখে খেলাধূলায় ফিরিয়ে আনতে এ টুর্নামেন্টের আয়োজন। এ টুর্নামেন্টের মাধ্যমে তৃনুমুল থেকে ফুটবলার খুঁজে বের করা হবে বলে তিনি জানান।

উদ্বোধনী টুর্নামেন্টে আমতলী ইউনিয়ন পরিষদ একাদশ মুখোমুখি হয় গোমতি ইউনিয়ন পরিষদ একাদশের। প্রতিদ্বন্ধিতাপুর্ণ এ খেলায় ১-০ গোলে গোমতী ইউনিয়নকে হারিয়ে জয় পায় আমতলী ইউনিয়ন পরিষদ একাদশ। টুর্নামেন্টের অপর খেলাটি চলমান রয়েছে।

মাটিরাঙ্গা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক জুয়েল চাকমা খেলার রেপারির দায়িত্ব পালন করেন।

টুর্ণামেন্টের প্রথম রাউন্ডে আজ ৮জুন, গোমতী ইউনিয়ন বনাম আমতলী ইউনিয়ন এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়ন বনাম তাইন্দং ইউনিয়ন। ৯জুন, বড়নাল ইউনিয়ন বনাম বেলছড়ি ইউনিয়ন এবং মাটিরাঙ্গা পৌরসভা বনাম তবলছড়ি ইউনিয়নের সাথে প্রতিদ্বন্ধিতা করবে।

১২ জুন এ টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক সুমন নাথ, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল গনি, গোমতি ইউনিয়নের চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান পেয়ার আহাম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post