মাটিরাঙ্গায় বেলছড়ি স্পোর্টিং ক্লাবের উদ্যোগে গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: শনিবার বিকেলে বেলছড়ির স্বর্ণকার টিলা কিংস বনাম শান্তিপুর একাদশ নামের দুই শক্তিশালী দলের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্

খাগড়াছড়ির বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভীড়
আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে মহালছড়িতে কিশোরী ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ
২মাস পর বাড়ি আসলেন ফুটবল কন্যা মনিকা চাকমা, মোটর শোভাযাত্রায় বরণ

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: শনিবার বিকেলে বেলছড়ির স্বর্ণকার টিলা কিংস বনাম শান্তিপুর একাদশ নামের দুই শক্তিশালী দলের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্ধীতাপুর্ণ এই ফাইনাল খেলায় স্বর্নকার টিলা কিংস এর সাথে ৩-২ গোলের ব্যবধানে শান্তিপুর একাদশ জয়লাভ করে। খেলায় মুহুর্মুহু করতালি আর উৎসুখ হাজারো দর্শকদের আনন্দ উল্লাস উদযাপনের মধ্যদিয়ে মনোমুগ্ধকর এই ফুটবল টুনামেন্টের সমাপ্তি ঘটে।

আন্তফুটবল টুর্নামেন্টর এই ফাইনাল খেলার উদ্বোধন ঘোষণা করেন টুর্ণামেন্ট এর প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আনিসুজ্জামান ডালিম ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহমত উল্ল্যাহ, বেলছড়ি ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ গোলাম মোস্তফা, শান্তিপুর ২নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ওসমান গনি, সর্বজনীন সুপরিচিত ব্যক্তিত্ব, শিক্ষকতায় শিক্ষার্থীদের প্রিয়মুখ, গোমতি বিকে উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ধারাভাষ্যকার মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আনিসুজ্জামান ডালিম বেলছড়ি স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জানিয়ে বলেন, খেলাধুলার মাধ্যমে শারিরীক ও মানুষিক প্রশান্তি আসে । তাই মানবদেহকে সুস্থ্য রাখতে খেলাধুলার প্রয়োজন রয়েছে উল্লেখ করে তিনি এ অঞ্চলের খেলাধুলার মানকে আরো উন্নতির লক্ষে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বেলছড়ি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম বলেছেন, ফুটবল এর মতো এমন জনপ্রিয় খেলাধুলা যদি ধারাবাহিকভাবে চলমান থাকে তাহলে যুবসমাজকে মাদকদ্রব্য সেবন থেকে বিরত রাখা সম্ভব হবে। সুস্থ্যদেহ সুন্দর মন মন্তব্য করে শিক্ষার্থীসহ সকল যুব সমাজকে খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানান।
এ সময় গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন লিটন বলেন, ফুটবল এর মতো জনপ্রিয় খেলা যেনো সবসময় চলমান থাকে এবং প্রতিটি ইউনিয়ন যেনো ধারাবাহিকভাবে এই ধরনের খেলার আয়োজন করে। তিতি সবসময় খেলোয়াড়দের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের ধারাবাস্যকার মোঃ রফিকুল ইসলাম ফুটবল টুর্ণামেন্টটি শুরু থেকে শেষ পর্যন্ত শান্তিপুর্ণভাবে পরিচালনা করতে সক্ষম হওয়ায় বেলছড়ি ইউনিয়ন স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বেলছড়ি ২নং ওয়ার্ড ইউপি সদস্য এনামুল হক রাজিব এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই ফুটবল টুর্ণামেন্ট আয়োজক কমিটির মোঃ হাবিব গাজী ও বেলাল কাজী জানান, মাদকসক্তির ছোবল থেকে বেলছড়ি এলাকার যুবসমাজকে দুরে রাখতে এবং সকলের মাঝে ভাতৃত্ববোধ সৃষ্টির জন্যই এ খেলার আয়োজন করছি আমরা।