• May 22, 2024

মাটিরাঙ্গায় মাহিন্দ্র চালককে হত্যার প্রতিবাদে মানববন্ধন খাগড়াছড়িতে

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় ১০ নম্বর এলাকায় জঙ্গলে ঝোপের মধ্যে মাহিন্দ্র চালক ফারুক’র লাশ পাওয়ার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়ি শহরে মানববন্ধন করেছে সিএনজি ও মাহিন্দ্র মালিক-চালক কল্যাণ সমবায় সমিতি।

খাগড়াছড়ি মাহিন্দ্র মালিক কল্যান সমবায় সমিতির সভাপতি সমিতি রঞ্জন চাকমা ও সাধারণ সম্পাদক মোঃ মামুনের নেতৃত্বে ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সদর, মহালছড়ি, মাটিরাঙ্গা ও দীঘিনালা সিএনজি ও মাহিন্দ্র মালিক-চালক কল্যাণ সমবায় সমিতির সদস্যরা মানববন্ধনে অংশ নিয়ে প্রতিবাদ জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা সিএনজি কল্যান সমিতির সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন, মাহেন্দ্র কল্যাণ সমিতির আহবায়ক জয়েস চাকমা, সাধারণ সম্পাদক মো: মামুন, মহালছড়ি সিএনজি ও মাহেন্দ্র সমিতির সভাপতি বিপুল চৌধুরী। গত ২ ফেব্রুয়ারি মাটিরাঙ্গায় লাশ পাওয়া সিএনজি চালক ফারুক হোসেনের। এ ঘটনার সাথে জড়িত হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন। এছাড়াও জেলা প্রশাসনের নিকট নিহত ফারুকক হোসেনের পরিবারের জন্য সহায়তার আহবান জানানো হয়।

গত ২ ফেব্রয়ারি রবিবার বিকেলে মাটিরাঙ্গার ১০ নম্বর ভাঙ্গা ব্রীজ এলাকার ধলীয়া খালে জনৈক ব্যাক্তি মাছ ধরতে গেলে খালের ঝোপের আড়ালে নিহতের লাশ পরে থাকতে দেখে পুলিশ‘কে খবর দেয়। মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। ঘটনার একদিন ব্রগ ভাড়া নিয়ে যাওয়ার পর সে নিখোঁজ হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post