• May 24, 2024

মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ’র আহবায়ক কমিটি অনুমোদন

মাটিরাঙ্গা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাটিরাঙ্গা উপজেলা শাখা‘র ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৩০ জুন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট জ্ঞান জ্যোতি চাকমা ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম এর স্বাক্ষরে এই আহবায়ক কমিটি অনুমোদন পায়।

উক্ত কমিটিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মাটিরাঙ্গা উপজেলা শাখা‘র সাবেক সাধারণ সম্পাদক মো: আবদুল কুদ্দুছ‘কে আহবায়ক ও সাবেক মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: বাবুল আহাম্মদ‘কে যুগ্ম আহবায়ক করে কমিটি চুড়ান্ত করা হয়েছে। এ ছাড়া কমিটিতে যুগ্ম আহবায়ক পদে রয়েছেন নুরুজ্জামান খোকন শিকদার, আবদুল আজিজ, মো: কামরুল ইসলাম ও মো: সুমন খান। আর সদস্যদের মধ্যে মো: আবদুস সোবহান সহ সর্বমোট ২৫ জন সদস্যের নাম রয়েছে।

এ সংক্রান্ত জেলা স্বেচ্ছাসেবকলীগ কার্যালয় থেকে প্রেরিত পত্রে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির কার্যক্রম পরিচালনায় নির্দিষ্ট করে বলা হয়েছে , এই কমিটি ৩০ জুন হইতে আগামী ৬০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্মিত্তে কাউন্সিলসহ সকল কার্যক্রম যথাযথভাবে করবেন।

নতুন কমিটির আহবায়ক মো: আবদুল কুদ্দুছ ও যুগ্ম-আহবায়ক মো: বাবুল আহাম্মদ জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দলীয় কর্মসূচিসহ স্বেচ্ছাসেবকলীগ এর পূর্নাঙ্গ কমিটি গঠনে সকলের সর্বাত্তক সহযোগিতা প্রত্যাশা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post