• June 24, 2024

মাটিরাঙ্গা এসকেএফ এর উদ্যোগে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

 মাটিরাঙ্গা এসকেএফ এর উদ্যোগে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় ঔষধ শিল্পের জগতে বাংলাদেশ ও বহির্বিশ্বে সুনামের সাথে ব্যবসা পরিচালনাকারী প্রতিষ্ঠান এসকেএফ এর উদ্যোগে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । সোমবার (২৪ মে ২০২৩ খ্রি.) দুপুরের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেটস্থ নিউ বন ফায়ার রেষ্টুরেন্ট এর হলরুমে এই কর্মশালার আয়োজন করা হয় ।

খাগড়াছড়ি জেলায় এসকেএফ ফার্মাসিউটিক্যালস এর দায়িত্বরত এরিয়া ম্যানেজার মোঃ এনামুল হক চয়ন কোম্পানির প্রতিনিধি হিসেবে চলমান বাজারের পাওয়া যাচ্ছে এমন কয়েকটি প্রোডাক্ট এর গুনগত মান সম্পর্কে আলোচনা করেন । যা জেনে ফার্মাসিস্ট ও ফার্মেসীর সত্ব্যাধিকারীগন উপকৃত হবেন । তারা সাধারণ রোগীদের কাছে পন্যটি সরবরাহ করতে পারবেন এই কর্মশালার অর্জিত অভিজ্ঞতা নিরিখে । এ সময় কোম্পানির পক্ষ থেকে টাপনিল ও লোসেকটিল নামে দুটি পণ্যের লিটারেচার সরবরাহ করা হয় উপস্থিত ফার্মাসিস্ট ও ফার্মেসীর সত্ব্যাধিকারীদের হাতে । এ সময় কোম্পানির পক্ষ থেকে এসকেএফ ফার্মাসিউটিক্যালস সম্পর্কে কারও কিছু জানার বা বোঝার জন্য জিজ্ঞাসা থাকলে বলার জন্য কিছু সময় সকলের জন্য উন্মুক্ত করেন দেন আয়োজকরা । পরে নতুন করে কার কোন জিজ্ঞাসা না থাকায় কর্মশালা সমাপ্তি ঘোষনা করেন প্রতিষ্ঠানের এরিয়া ম্যানেজার ।

বিশেষ অতিথির বক্তব্যে করিম মেডিকেল হল এর সত্বাধিকারী অলি উদ্দিন সিদ্দিকী ফুয়াদ বলেছেন, এসকেএফ ফার্মাসিউটিক্যাল শুধু ঔষধ বিক্রয়ের ব্যবসা করে তারা জনকল্যাণেও প্রচুর পরিমাণে কাজ করে । আমরা যদি মহামারী করোনা ভাইরাসের সে দিনগুলো দিকে নজর দেই তাহলে সহজেই মনে পড়ে যাবে এসকেএফ ফার্মাসিউটিক্যাল কি পরিমাণ সহযোগিতার হাত বাড়িয়েছিল সাধারণ মানুষের দুর্দিনে ।

কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা মসজিদ মার্কেটস্থ ফামের্সী করিম মেডিকেল হল এর সত্বাধিকারী অলি উদ্দিন সিদ্দিকী ফুয়াদ, আরিশ মেডিকেল হল ও মা ফার্মেসী সত্বাধিকারী সাদাম হোসেন । এসময় এসকেএফ কোম্পানির এমএসও মোঃ রাজু আহমেদ. মোঃ মোজাম্মেল হক উপস্থিত ছিলেন ।

কর্মশালায় মাটিরাঙ্গা বাজারের জননী মেডিকেল হল এর সত্বাধিকারী মোঃ নুরুল আলম টিপু, শাফা মেডিকেল হল এর সত্বাধিকারী নারাযন চন্দ্র বণিক, মা মেডিসিন সেন্টার এর সত্বাধিকারী মোঃ জসিম উদ্দিন, আল হুমায়রা ফামের্সীর সত্বাধিকারী মোঃ রহিম উল্যাহ, আল রাহী ফার্মেসীর সত্বাধিকারী তানভীর হোসেন, হাসান ফার্মে সীর সত্বাধিকারী রবিউল হোসেন রুবেল, ভোমিক ফোর্মেসীর সত্বাধিকারী নারায়ণ চন্দ্র ভৌমিক, মাহমুদা ফার্মেসীর সত্বাধিকারী মাসুদ মিয়া, সহ প্রায় অর্ধ বিভিন্ন এলাকা থেকে আগত ফার্মাসীষ্ট ও ফামের্সী সত্বাধিকারীগন উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post