• May 23, 2024

মাটিরাঙ্গা জোনে মাসিক নিরাপত্তা ও মত বিনিময় সভা

অন্তর মাহমুদ: মাটিরাঙ্গা জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার বলেছেন, মাটিরাঙ্গা জোনের সেনাবাহিনী নিজস্ব দায়িত্ব পরিচালনার পাশাপাশি সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহায়তা করে যাচ্ছে নিরলসভাবে মন্তব্য করে জোন এলাকার অভ্যন্তরে যে কোন সন্ত্রাসী কার্যক্রম বন্ধে সেনাবাহিনী সর্বাত্ত্বক সজাগ দৃষ্টি রাখছে। কোন সরকারি প্রতিষ্ঠানে যেনো সাধারণ মানুষ হয়রানীর শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য সংষিøস্ট কর্তৃপক্ষে দৃষ্টি আকর্ষন করেন তিনি।

১৮ ডিসেম্বর বুধবার মাটিরাঙ্গা জোন সদরে আয়োজিত মাসিক নিরাপত্তা ও মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌর মেয়র মোঃ শামছুল হক।

সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মাটিরাঙ্গা ও গুইমারা থানার প্রতিনিধি, মাটিরাঙ্গা উপজেলা হেল্থ অফিসার মো. খায়রুল আলম,মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, পৌর প্যানেল মেয়র মো: আলা উদ্দিন লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।  এছাড়া সভায় আরো বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোস্তফা, মাটিরাঙ্গা মোটর সাইকেল চালক সমবায় সমিতির সভাপতি মোঃ রেজাউল, মাটিরাঙ্গা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ ওয়াদুদ তালুকদার প্রমুখ।

সভায় বক্তাদের বক্তব্যের প্রেক্ষিতে সরকার প্রদত্ত বৃদ্ধভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধীভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের তালিকা প্রনয়নে সংস্লিস্টদের যথাযথ পদ্ধতি মানার আহবান জানান। গুচ্ছগ্রাম কার্ডধারীদের রেশন বিতরণে হয়রানী বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহনেরও আহবান জানান সভাপতি। এ সময় তিনি জোনের সহায়তায় সম্পাদিত বিভিন্ন সমস্যার অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post