খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মানবিক সহায়তার হাত বাড়ালো মাটিরাঙ্গা পৌরসভা

মাটিরাঙ্গা প্রতিনিধি: পবিত্র ঈদ উল ফিতর ও মাহে রমজান উপলক্ষে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভায় গরীব অসহায় ও দু:স্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।
 ৪ মে মঙ্গলবার সকাল সাড়ে দশ ঘটিকার সময় মাটিরাঙ্গা পৌরসভা মিলনায়তনে মাটিরাঙ্গা পৌর মেয়র মো: শামসুল হক এর সভাপতিত্বে মানবিক সহায়তা তুলে দেন মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।
চলমান লকডাউনের কারণে নিন্ম আয়ের কর্মহীন শ্রমজীবী মানুষের মুখে হাসি ফোটাতে মাননীয় প্রধানমন্ত্রী এ সহায়তা প্রদান করছেন উল্লেখ করে মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, সরকার বরাবরই সাধারন মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। তিনি বলেন, অর্থাভাবে কোন মানুষ উৎসব থেকে বঞ্চিত থাকবেনা এবং ঈদ উল ফিতর উপলক্ষে দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক খাগড়াছড়ি জেলা ত্রান তহবিল থেকে প্রতি পরিরার কে ৫০০ টাকা বিতরণ করা হয়েছে।
এসময় মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-১ রকিবুল হাসান, প্যানেল মেয়র-২ মোহাম্মদ আলী ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান খোকন ছাড়াও স্হানীয় গন্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।
সরকার সব সময় গরীব অসহায় ও নিন্ম আয়ের মানুষের সহযোগীতায় কাজ করে যাচ্ছে মন্তব্য করে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক বলেন, মাটিরাঙ্গা পৌরসভার ৩ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে নগদ ৫শ টাকা করে ১ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।