খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গা পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিল, সভাপতি অদুদ তালুকদার,সম্পাদক অহিদুল

মাটিরাঙ্গা প্রতিনিধি: গণতন্ত্রের চর্চা, সমাজে শান্তি  প্রতিষ্ঠা ও দেশব্যাপী যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা শুধুমাত্র আওয়ামীলীগের রাজনীতিতেই সম্ভব মন্তব্য করে মাটিরাঙ্গা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক বলেন, আওয়ামীলীগ রাষ্ট্রিয় ক্ষমতায় আসার পর মাটিরাঙ্গার শিক্ষা, যোগাযোগ ও বিদ্যুতায়ন সহ সকল ক্ষেত্রে যে উন্নয়ন সাধিত হয়েছে তা নি:সন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি দেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার আহবান জানান।

বুধবার বিকালে মুসলিমপাড়া যুব সংঘ মাঠে আয়োজিত মাটিরাঙ্গা পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের  ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ওয়ালী উল্যাহ অলি মেম্বার, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো: জালাল মজুমদার, বাবুল বণিক,সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আ: খালেক, পৌর যুবলীগ সভাপতি মোশারফ হোসেন ও উপজেলা ছাত্রলীগ আহবায়ক মোহাম্মদ আলী প্রমুখ। অনুষ্ঠানে পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সমন্বয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক কার্যক্রমকে ভালবেসে মাটিরাঙ্গা পৌর ৮ ও ৯নং ওয়ার্ড ছাত্রদলের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের হাতে নৌকা তুলে দিয়ে ছাত্রলীগের যোগদান করেন।

পরে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সভাপতি পদে আ: অদুদ তালুকদার ও সাধারণ সম্পাদক পদে মো: অহিদুল ইসলামকে বিজয়ী হিসেবে নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান বক্তা ও পৌর আওয়ামীলীগ সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী।