মাদ্রাসার উন্নয়নে সহযোগিতার হাত বাড়ালেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি তালিমূল কোরআন হাফেজিয়া মাদ্রাসার উন্নয়নে সম্ভব সাধ্যমত সহযোগতিা করা হবে আশ্বাস দিয়ে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম,পিএসসি বলেন, লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনী সকল সম্প্রদায়ের জন্য কাজ করছে। মসজিদ মাদ্রাসার উন্নয়নের জন্যও কাজ করবে।

৩১ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা সদরে অবস্থিত লক্ষ্মীছড়ি তালিমূল কোরআন হাফেজিয়া মাদ্রাসার এক দোয়া মাহফিলে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নবাগত জোন কমান্ডার আরো বলেন, শিশুদের এই বয়সে ধর্মীয় রীতি-নীতি, কোরআন শিক্ষা দিয়ে মানুষ গড়তে পারলে সামজ ব্যবস্থা কখনো খারাপের দিকে যাবে না। সরকার মাদ্রাসা শিক্ষার প্রতি জোড় দিয়েছেন। তাই এ শিক্ষা আরো কিভাবে উন্নত করা যায় সেই পরামর্শ দেন জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম। এছাড়া মাদ্রাসার উন্নয়নে উপজেলা পরিষদ থেকেও একটি উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়েছে বলে জানান, অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেরা চেয়ারম্যান বাবুল চৌধুরী। উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল মাদ্রসার চলমান কার্যক্রম এগিয়ে নিতে প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছেন বলেও বক্তারা অভিমত ব্যক্ত করেন।

দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, থানার অফিসার্স ইনচার্জ হুময়াূন কবির, সাবেক আওয়ামীলীগ সভাপতি আবুল হাসেম চৌধুরী, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ব্যাপারি প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক মো. গোলাম মোস্তফা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post