• May 22, 2024

মানিকছড়িতে কাস্টিং ভোট ৫৮ শতাংশ, নৌকা পেয়েছেন -২৭,২০১ ভোট

 মানিকছড়িতে কাস্টিং ভোট ৫৮ শতাংশ, নৌকা পেয়েছেন -২৭,২০১ ভোট

মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসনের মানিকছড়ি উপজেলার ২০টি কেন্দ্রের মধ্যে দুর্গম কয়েকটি কেন্দ্রে ক্ষুদ্র নৃ গোষ্টি ভোটারদের উপস্থিতি কম স্বত্বেও মোট ভোট ৫৪১৭৯ এর মধ্যে ৩১৬৯৪ (৫৮.৪৯%) ভোট কাস্টিং হয়েছে। সব কেন্দ্রে নৌকার এজেন্ট থাকলেও কোথাও লাঙ্গল, আবার কোথাও আম কিংবা সোনালী আঁশের এজেন্ট ছিল না!

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, উপজেলার ২০টি কেন্দ্রে মোট ভোটার ৫৪১৭৯জন। ২০টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ কালাপানি নতুন বাজার মাদরাসা ও গভামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছদুরখীল সরকারি প্রাথমিক ও বাটনাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ক্ষুদ্র নৃ গোষ্টি ভোটার উপস্থিতি ছিল হাতেগোনা! এছাড়া অন্যান্য কেন্দ্রে ভোটারের উপস্থিতির দীর্ঘ লাইন না থাকলেও ভোটাররা নিরবে এসে ভোট দিয়েছে।

সন্ধ্যা ৭ টায় ভোট গণনা শেষে বেসরকারী ফলাফলে নৌকা-২৭২০১, লাঙ্গল -১২৮৬, সোনালী আঁশ-৭২৫, আম-১৪৯৩, বাতিল-৯৮৯ মোট- ৩১৬৯৪ ভোট কাস্টিং হওয়ার তথ্য নিশ্চিত করেছেন উপজেলা কন্ট্রোল রুম। এদিকে দুপুর নাগাদ গভামারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের আশেপাশে কিছু দুর্বৃত্ত সংঘবদ্ধ হয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়তে থাকলে আতংক ছড়িয়ে পড়ে। এর পর অতিরিক্ত পুলিশ, বিজিবি, সেনাবাহিনী এসে নিরাপত্তা জোরদার করে। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া জানান, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post