• June 19, 2024

মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধের আত্মহত্যা!

 মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধের আত্মহত্যা!

স্টাফ রিপোর্টার: মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে মো. আমিনুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। ৩ সেপ্টেম্বর রোববার দুপুরে উপজেলার জামতলা এলাকার নিজ বাড়ির শায়ন কক্ষ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তিনি ঐ এলাকার মৃত ইসরাফিল’র ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আমিনুলের প্রথম স্ত্রী মেহেরুন্নেছা পার্শবর্তি লক্ষীছড়ি উপজেলার মগাইছড়ি এলাকায় থাকেন। ঐ সংসারে তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। আর তার দ্বিতীয় স্ত্রী রাজিনা বেগমকে নিয়ে মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায় থাকতেন। তিনি পেশায় একজন সিএনজি চালক ছিলেন। গত ৫-৬ মাছ ধরে শারীরিক অসুস্থ্যতার কারণে কানের স্রােবন শক্তিও কমে যায়। এছাড়াও আর্থিক দেনা-পাওয়া ও বিভিন্ন এনজিও সংস্থার ঋণে মানসিকভাবে হতাশা গ্রস্থ হয়ে পড়েন। ঋণের জ্বালা ও বেকারত্ব তাকে মানসিকভাবে হতাশাগ্রস্ত করে ফেলে।

৩ সেপ্টেম্বর রবিবার সাড়ে ১০টার দিকে তার দ্বিতীয় স্ত্রী ব্র্যাকের কিস্তির টাকা দিতে যাওয়ার সময় তাকে ঘরে রেখে যায়। কিস্তি দিয়ে ফিরে বাড়িতে কোনো সারাশব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে দেখে ঘরের ভীমের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন আমিনুল। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় থাকা তার মরদেহ উদ্ধার করে। সুরতাহাল শেষে বিকেলে মরদেহ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি (তদন্ত) মো. আজগর হোসেন সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে মানসিকভাবে হতাশাগ্রস্থ থেকে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। কিন্তু ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। তাছাড়া এ ঘটনায় নিহতের বড় ছেলে মো. নজরুল ইসলাম বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post