খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে চুলার আগুনে পুড়ে ছাই ম্রাসাং মারমার বাড়ি

মানিকছড়ি প্রতিনিধি: বিধবা মহিলা ম্রাসাং মারমা’র বাড়ি আগুনে পুড়ে ছাই । সূত্রে জানান ১১ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। ম্রাসাং মারমা বলেন,গায়ের কাপড় ছাড়া আমার আর কোন কিছুই রইল না পরিবারের ৩ সদস্যদের নিয়ে কোথায় যাবো। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে, বড় ছেলে বড় ডলু উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

ম্রাসাং মারমা মানিকছড়ি উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন ৬নং ওয়ার্ডে রেংগাপাড়া গ্রামের বাসিন্দা । যুব রেড ক্রিসেন্ট সোসাইটি মানিকছড়ি ইউনিট খাগড়াছড়ি ব্র্যাঞ্চের দল নেতা থোয়াইঅংপ্রু মারমা জানান, খরব পেয়ে উপজেলার যুব রেড ক্রিসেন্টের একটি টিম ওখানে গেলে প্রত্যন্ত অঞ্চল ও বাঁশের তৈরি বাড়ি হওয়ায় একালাবাসী পৌঁছার আগেই সমস্ত বাড়িতে আগুনে পুড়ে ছাই হয়ে যায়। উদ্ধার করা যায়নি ঘরে থাকা হাঁস-মুরগীসহ বিভিন্ন আসাবাব পত্র।

এলাকাবাসী, জনপ্রতিনিধি ও রেড ক্রিসেন্ট সদস্যরা তাৎক্ষণিক খাবার ও বস্ত্রের ব্যবস্থা করেন। ৬ নং ওয়ার্ডে মেম্বার মো. জাহাঙ্গীর বলেন,খরব পাওয়ার পরপরই তিনি ছুটে যান ঘটনাস্থলে। কিন্তু কোন কিছু উদ্ধার করা সম্ভব হয়নি। যানা গেছে, রান্না চুলা থেকে আগুনের সুত্রপাত ঘটে।