খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে নিখোঁজ যুবলীগ নেতা উদ্ধারে কর্মসূচি ঘোষণা

স্টাফ রিপোর্টার:মানিকছড়িতে ইউনিয়ন যুবলীগ নেতা ও ঠিকাদার মো. ইমান হোসেন নিখোঁজের ২৪ ঘণ্টায়ও পেরিয়ে গেলেও তার সন্ধান না পাওয়ায় আগামীকাল সোমবার সকালে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠণের নেতৃত্বে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ঘোষণা করেছ।

সূত্র জানা যায়, উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. রমিজ মিয়ার জ্যেষ্ঠ পুত্র এক কন্যা সন্তানের জনক মো. ইমান হোসেন (২৮) গত ১ ডিসেম্বর সন্ধ্যা রাতে নিখোঁজ হয়।

রোববার সকালে বাড়ীর অদূরে গহীন জঙ্গল থেকে নিখোঁজ ইমনের ব্যবহৃত মোটর সাইকেলসহ অপহরণের কাজে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করেন পুলিশ ও সেনাবাহিনী। এ ঘটনার দীর্ঘ ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও রোববার রাত ১০টা পযর্ন্ত আইনশৃংখলা বাহিনী অপহৃত ইমানকে উদ্ধার করতে না পারায় উপজেলা আওয়ামীলীগের ও অঙ্গসংগঠনের নেতৃত্বে শান্তি প্রিয় সাধারণ মানুষকে নিয়ে বিক্ষোভ মিছিল কিরার ঘোষণা দেন উপজেলা আওয়ামীলীগে।

রোববার সন্ধ্যায় দলীয় অফিসে দেড় ঘণ্টাব্যাপী একান্ত বৈঠক করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ। এর পর অফিসেও অফিসের বাহিরে অপেক্ষারত শতশত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন ,সভাপতি মো. জয়নাল আবেদীন।

এ সময় তাঁরা বলেন, যুবলীগ নেতা নিখোঁজ বা অপহরণ যাই হোক না কেন প্রশাসন গত ২৪ ঘণ্টায়ও তাকে উদ্ধার করতে পারেনি। তাই সোমবার সকাল ১০টায় সকল শ্রেণী পেশার মানুষকে নিয়ে শান্তি প্রিয় বিক্ষোভ মিছিল বের করা হবে।