• June 14, 2024

মানিকছড়িতে মারমা উন্নয়ন সংসদের উদ্যোগে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

 মানিকছড়িতে মারমা উন্নয়ন সংসদের উদ্যোগে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা

মানিকছড়ি প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা দিয়েছে মারমা উন্নয়ন সংসদ (মাউস) মানিকছড়ি উপজেলা শাখা। ৭ জুন শুক্রবার বেলা সাড়ে ১১টায় মানিকছড়ি হেডম্যান কার্যালয়ে মারমা উন্নয়ন সংসদ উপজেলা শাখার সভাপতি নিপ্রু মারমা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাচিং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় মানবাধিকার সংস্থার সদস্য কংজরী চৌধুরী। সংবর্ধিত অতিথি ছিলেন টানা দুইবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয় ও নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান নূর জাহান আফরিন লাকি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও মাউসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ম্রাগ্য মারমা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, মাউসের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাথোইঅং মারমা, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ডলি চৌধুরাণী, মাউসের উপজেলা শাখার সহ-সভাপতি কংজপ্রু মারমা, সাংগঠনিক সম্পাদক অংথোয়াই মারমা রাজু ও সাবেক সভাপতি মংশেপ্রু মারমা প্রমূখ। আলোচনায় বক্তারা বলেন, ‘মারমা উন্নয়ন সংসদ পার্বত্য অঞ্চলে পিছিয়ে পড়া মারমা জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নে কাজ করছে’। এ ধারাবাহিকতা অব্যাহত রাখছে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সহযোগিতা প্রত্যাশা করেন সংগঠনের দায়িত্বশীলরা।

এসময় ইউপি সদস্য অংশেপ্রু মারমা, সনাতন নেতা অমর কান্তি দত্ত ও তুষার পালসহ মাউসের উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply