• May 24, 2024

মানিকছড়ি উপজেলা নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

 মানিকছড়ি উপজেলা নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার: মানিকছড়িতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মত অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

১৫ এপ্রিল অনলাইনের মনোনয়নপত্র দাখিল ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে জামানতের টাকা জমা দেয়ার শেষদিন ছিল। যার ফলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রার্থী ও সমর্থকের পদচারণায় মুখরিত ছিল অফিস পাড়া।

আজ সকালে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন’র সমর্থনে হাজারো নেতাকর্মী ও সমর্থকেরা জড়ো হয় উপজেলা পরিষদ টাউন হলের সামনে। পরে উপজেলা আ.লীগের সিনিয়র নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে মনোনয়ন পত্রের হার্ড কপি জমা করেন।

পরে একে একে চেয়ারম্যান পদে উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সাবেক বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মো. আব্দুল হামিদ মনোনয়নপত্রের হার্ড কপি জমা দেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা অলীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগের সভাপতি মো সামায়উন ফরাজী সামু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চলাং মারমা নিলয়, পার্বত্য নাগরিক পরিষদ নেতা মো. মোকতাদের হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার ও নূরজাহান আফরিফ লাকী মনোনয়নপত্র জমা দেন।

ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ৮ মে ষষ্ঠ উপচেল্যা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে মানিকছড়ি উপয়েল্যা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় মোট ভোটার ৫৪ হাজার ৭৪জন

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post