• May 24, 2024

মানিকছড়ি উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

 মানিকছড়ি উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

মানিকছড়ি প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

সকাল থেকে ২১ টি ভোট কেন্দ্রে নারী ও পুরুষ ভোটারের ভীড় দেখা গেলেও দুপুরের পর কেন্দ্র ছিল অনেকটা ফাঁকা। বিকেল ৪টা নাগাদ মোট ভোটার ৫৫০৭৪ ভোটের মধ্যে কাস্টিং হয়েছে ৩০৩৯৪ ভোট (৫৫.১৮শতাংশ)।

রাত সোয়া ৮ টায় ঘোষিত বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদ্য বিদায়ী চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন। তিনি পেয়েছেন ২২ হাজার ৪৬২ ভোট। তাঁর নিকটতম প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৩৬১ ভোট।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়। তিনি পেয়েছেন ১০ হাজার ২২৩ ভোট। তাঁর নিকটতম উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু পেয়েছেন ৯ হাজার ৫২১ ভোট। অন্যদিকে ভাইস চেয়ারম্যান মহিলা পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আ.লীগ নেত্রী নূর জাহান আফরিন লাকি। তিনি পেয়েছেন ১৭ হাজার ৬৯৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ও সাবেক ভাইস চেয়ারম্যান (৪র্থ উপজেলা পরিষদ) রাহেলা আক্তার পেয়েছেন ১১ হাজার ৬০ ভোট।

রাত সাড়ে ৮ টায় বেসরকারি ফলাফল ঘোষণায় উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post