• May 22, 2024

মানিকছড়ি সরকারি কলেজে আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 মানিকছড়ি সরকারি কলেজে আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: মানিকছড়ি গিরি মৈত্রী সরকারি ডিগ্রী কলেজে আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 ৫ ফেব্রুয়ারি সোমবার সকালে কলেজ মাঠে ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস.এম শাহ-ই-আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। এতে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরীয়া, মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দীন, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক।

উচ্চ মাধ্যমিকের গুন্ডি পেড়িয়ে সর্বোচ্চ শিক্ষা লাভ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করে আলোচনা সভায় বক্তারা বলেন, তোমরাই দেশ ও জাতির আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের হাত ধরেই প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন পূরণে এগিয়ে যাবে দেশ। সেই সাথে মাদক, সন্ত্রাস ও সামাজিক অবক্ষয় রোধে উল্লেখযোগ্য ভূমিকা পালন করার প্রত্যাশাও ব্যক্ত করেন বক্তারা। নিজ নিজ যোগ্যতা দিয়ে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে কর্মজীবনের সফলতার মাধ্যমে অত্র কলেজের সুনাম বয়ে আনবে। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post