মানিকছড়িতে অগ্নিকাণ্ডে পরিবারের মাঝে তাঁবু ব্যবস্থা করে দিলেন যুব রেড ক্রিসেন্ট

মানিকছড়িতে অগ্নিকাণ্ডে পরিবারের মাঝে তাঁবু ব্যবস্থা করে দিলেন যুব রেড ক্রিসেন্ট

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন ওয়াকছড়ি সুজতা আশ্রম বৌদ্ধ বিহার এলাকায় বসবাসরত দুই বৃদ্ধ দম্পতির অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প

অস্ত্রসহ আটকের পর হার্ডএ্যাটাকে ইউপিডিএফ সংগঠকের মৃত্যু
ইউ সি সি নির্বাচন থেকে সরে দাড়ালেন আমান উল্লাহ ভুঁইয়া
রামগড়ে জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা
মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন ওয়াকছড়ি সুজতা আশ্রম বৌদ্ধ বিহার এলাকায় বসবাসরত দুই বৃদ্ধ দম্পতির অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের  মাঝে তাবু  ব্যবস্থা করে দিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ব্র্যাঞ্চ’র মানিকছড়ি ইউনিট সদস্যরা।  এলাকাবাসী সূত্রে জানা গেছে ২৬ ডিসেম্বর সোমবার দুপুর ২টার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট যুব রেড ক্রিসেন্ট দল নেতা  থোয়াইঅংপ্রু মারমা জানান, অংথোয়াই মারমা (৬০) ও চাইন্দা মার্মা (৫৮) নামে ওয়াকছড়ি সুজতা আশ্রম বৌদ্ধ বিহার এলাকায়  বসবাস করেন । কৃষির কাজ করেই বৃদ্ধ এ দম্পতির সংসার চলাতেন। প্রতিদিনের ন্যায় দুপুর ১টার দিকে পালিত গরু চড়াতে যান। তখন ঘরে কেউ ছিলেন না। তার বেশ কিছুক্ষণ পরে স্থানীদের মাধ্যমে অগ্নিকান্ডে খবর পেয়ে বাড়িতে ছুটে আসলে ততক্ষণে ঘরের সব পুড়ে ছাই হয়ে যায়। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি। এতে তার প্রায় দেড় লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন।
খবর পেয়ে বিকালে যুব রেডক্রিসেন্ট মানিকছড়ি ইউনিটের  একটি টীম উপদলনেতা -এক আবদুল আউয়াল এর নেত্রীত্বে উপদলনেতা -দুই হাবিবুর রহমান, প্রশিক্ষণ বিভাগীয় উপপ্রধান জোবায়ের হোসেন, ক্রীড়া ও সংস্কৃতি বিভাগীয় প্রধান মনির হোসেন, বন্ধুত্ব বিভাগীয় প্রধান মনির হোসেন যুব সদস্য মৃদুল কুমার ত্রিপুরা ক্ষতিগ্রস্ত পরিবার যেন শীতে খোলা অাকাশের নিচে রাত্রিযাপন করতে না হয়। সেদিকে চিন্তা করে তাৎক্ষনিক তাবু ব্যবস্থা করেন।
এদিকে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে ছুটে যান ইউপি সদস্য মো. মোশারফ হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. তৌহিদ-উজ-জামান। এ সময়  অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিন,কম্বল  ও নগদ অর্থ প্রদান করেন।

COMMENTS