মানিকছড়িতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মানিকছড়িতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গ

খাগড়াছড়ির ৫শ শীতার্তের মাঝে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ
পদুয়ার বিধু ভুষণ মৎস্য ও বনায়নে সফলতা পেয়েছেন
খাগড়াছড়িতে ঢাকা পোস্টের বর্ষপূর্তি উদযাপন

মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১১অক্টোবর মঙ্গলবার বিকেলে পৌনে ৫ টায় উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠন উদ্যোগে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বাজারে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সহ-সভাপতি মো. শহীদুল ইসলাম মোহন, এস.এম.রবিউল ফারুক, যুবলীগ সভাপতি মো.সামায়উন ফরাজী সামু ও ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

এছাড়া বিক্ষোভ মিছিলে আ’লীগের সহ-সভাপতি মো. আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।