• July 14, 2024

মানিকছড়িতে ইয়াবাসহ আটক ২ জন, মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ির উপজেলা সদর থেকে প্রায় ৭ কিলোমিটার দুর বাটনাতলী ইউনিয়ন ৮মার্চ রাতে ইয়াবা নিয়ে দুইজনকে আটক করে যৌথবাহিনী।

আটককৃতরা হলেন মো: পারভেজ(১৮) পিতা: মৃত আ: হাকিম, গ্রাম: সিকদার খিল (হেয়াকো) থানা : ভোজপুর জেলা: চট্টগ্রাম। মো: সাইফুল ইসলাম (১৮)পিতা : মোঃ নজরুল ইসলাম গ্রাম: শিকদার খিল(হেয়াকো)থানা : ভোজপুর জেলা: চট্টগ্রাম। তাদের সঙ্গে থাকা নাম মো: ইউনুছ মিয়া (১৮)পিতা: মোঃ শাহজাহান মিয়া,গ্রাম: ঢাকাইয়া শিবির, থানা: মানিকছড়ি জেলা: খাগড়াছড়ি। মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

ইউপি সদস্য মোঃ আবু তাহের মাসুদ মেম্বার জানান গোপন সংবাদ ভিত্তিতে জানাযায় মোটর সাইকেল যোগে হেয়াকো হতে বাটনাতলি ঢাকাইয়া শিবির ইয়াবা আসিতেছে ঠিক তখনি স্থানীয় লোকজন নিয়ে মোটর সাইকেলের পথ গতিরোধ কির। এবং মোটর সাইকেলে থাকা যাত্রীদের পরিচয় জানতে চাই। তখনি একজন পালালে সন্দেহ হয়। তখন বাটনাতলী ক্যাম্প থেকে সেনাবাহিনী কে খবর দিলে যৌথবাহিনী মোটর সাইকেলে থাকা যাত্রীদের তল্লাশি করে ২০ পিচ ইয়াবা পাওয়া যায় তখন দুইজনকে আটক করতে সক্ষম হলেও একজন পালিয়ে যায়।

ঘটনাটি মানিকছড়ি থানা কে অবগত করা হলে এসআই ইউসুফ এর নেতৃত্বে আটককৃত ব্যক্তিদের মানিকছড়ি থানায় নিয়ে যান। আটককৃত ব্যক্তিদের কাছে ১টি মোটর সাইকেল ৪ টি মোবাইল উদ্ধার করা হয়। ইয়াবা ডেলিভারি একটি রশিদ পাওয়া যায়।
আটককের বিষয় মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি আমির হোসেন নিশ্চিত করে বলে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post