মানিকছড়িতে জমি বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হালিম চমেকে মৃত্যু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সাপমারাস্থ নোনাবিলে নিজ জমিতে চাষাবাদ করতে প্রতিপক্ষের হামলায় তিন ব্যক্তি আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আ

পানছড়িতে ত্রিপুরা সম্প্রদায়ের বর্ণাঢ্য র‌্যালি
করোনা ভাইরাস: গণসচেতনতার লক্ষ্যে লক্ষ্মীছড়িতে সেনাবাহিনী ও পুলিশের যৌথ মহড়া
মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ‘ময়ূরখীল সেতুবন্ধন ক্লাব’ চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সাপমারাস্থ নোনাবিলে নিজ জমিতে চাষাবাদ করতে প্রতিপক্ষের হামলায় তিন ব্যক্তি আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আবদুল হালিম(৫০) মৃত্যুবরণ করেছেন।

জানা গেছে, উপজেলার সাপমারার নোনাবিল গ্রামের প্রান্তিক কৃষক আবদুল হালিম তার দুই ছেলে রাকিবুল ইসলাম ও রিফাত ইসলামকে নিয়ে ১৪ জুলাই সকালে জমিতে হালচাষ করছিল। এ সময় তারা জমির পাড় পরিস্কার করতে গেলে পাশ্ববর্তী টিলায় বসবাস করা পূর্ণ কুমার ত্রিপুরা ও তার ছেলে বিমল কুমার ত্রিপুরা তেড়ে এসে হামলা চালায়।

এতে আবদুল হালিম(৫০) ও তার ছেলে রাকিবুল ইসলাম (২৫), রিফাত ইসলাম(২২) গুরুত্বর আহত হয়। খবর পেয়ে প্রতিবেশিরা আহতদের উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডাঃ মহিউদ্দিন আহত তিন জনের মধ্যে দুইজনের মাথা বেশি জখম হওয়ায় আবদুল হালিম ও ছেলে রাকিবুল ইসলামকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন আবদুল হালিম মারা যায়। নিহতের ছোট ভাই মোঃ মামুন বিষয়টি নিশ্চিত করে এই নির্দয়- নির্মম ও পরিকল্পিত হত্যাকান্ডের বিচার দাবী করেছেন।

মানিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহনূর আলম জানান, জমির পাড় নিয়ে পুরানো বিরোধে সংঘটিত ঘটনার চিকিৎসাধীন আবদুল হালিম মারা গেছে। এই ঘটনায় নিহতের স্বজনদের লিখিত অভিযোগ পেলে মামলা হবে। এটা জমির পাড় নিয়ে বিরোধের জের।