খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে জেলা পরিষদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা পরিষদে নব নির্বাচিত পাজেপ সদস্য, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং প্রেসক্লাব সভাপতি মোঃ মাঈন উদ্দীনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন ৯ নং ওয়ার্ড বঙ্গঙ্গন্ধু স্মৃতি সাংসদ।

১৭ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ফুলের মালা ও তোরা নিয়ে ছুঁটে আসেন সদর ইউপির ৯ নং ওয়ার্ড একসত্যাপাড়া, রহমান নগর ও পাঞ্জারামপাড়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর সদস্য ও গ্রামবাসীরা।

এ সময় ইউপি সদস্য মোঃ সফিকুর রহমান, মনোয়ারা বেগম, সাবেক সদস্য মোঃ আবদুর রব, সর্দার মাওলানা আবদুল মজিদ নিজামী, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর সভাপতি মোঃ নছিব মিয়া, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন খাঁ, কোষাদক্ষ মোঃ আমির আলীসহ অর্ধশতাধিক গ্রামবাসী।

তারা ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন সদ্য মনোনীত জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং প্রেসক্লাব সভাপতি মোঃ মাঈন উদ্দীনকে।

এ সময় আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেনসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।