• May 22, 2024

মানিকছড়িতে নবনির্বাচিত ব্যবসায়ী কমিটির অভিষেক

স্টাফ রিপোর্টার: মানিকছড়ি উপজেলা সদর ব্যবসায়ী কমিটির নবনির্বাচিত সকল সদস্যদের পরিচিতি উপলক্ষে ১৯ ডিসেম্বর দুপুরে এক অভিষেক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

উপজেলা প্রেসক্লাব হল রুমে অভিষেক অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাব ও দুপ্রক সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী কমিটির উপদেষ্টা আবদুল মান্নান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায়ী কমিটির উপদেষ্টা ও উপজেলঅ আওয়ামী যুবলীগ সভাপতি মো.সামায়উন ফরাজী সামু। প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ আমির হোসেন, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলাম, যুবলীগ নেতা ও মেমোরী কিন্ডারগার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সভাপতি ও ব্যবসায়ী কমিটির উপদেষ্টা ডা. অমর কান্তি দত্ত, ব্যবসায়ী কমিটির উপদেষ্টা ডা. বিশ্বেশ্বর মল্ল প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য পেশ করেন নবনির্বাচিত ব্যবসায়ী কমিটির সভাপতি ও উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক ডা. মো. রমজান আলী। বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলাম, অফিসার ইনচার্জ আমির হোসেন, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বক্তারা উপজেলা সদর(মুক্তিযোদ্ধা মার্কেট,মা ভবণ, আমতল- কেপিএম) ব্যবসায়ী কমিটির সফলতা কামনা করে বলেন, হালাল উর্পাজনের কেন্দ্র হচ্ছে ব্যবসা। এতে মানুষের সেবা করার সুযোগ থাকে। অহেতুক গুজবে কান না দিয়ে বৈধ প্রন্থায় হালাল উর্পাজনে আপনারা সমাজে অবদান রাখতে পারেন। এতে প্রশাসন আপনাদের সাধুবাদ জানাবে। আপনাদের চলার পথে পথিবন্ধকতা থাকলে সেটি বিবেচনা করে সহযোগিতা করা হবে। তবে শর্ত থাকবে কোনক্রমেই জনগণের ভোগান্তি সৃষ্টি করা যাবেনা। পরে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে সভার কাজ শেষ হয় এবং অতিথিসহ সকলে মধ্যাহ্নভোজে মিলিত হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post