মানিকছড়িতে ‘ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ’র কমিটি গঠন

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ,মানিকছড়ি,খাগড়াছড়ির কমিটি গঠনকল্পে ২৭ এপ্রিল বিকালে এক সভা অনুষ্টিত হয়। উপজেলার ন্যাশনা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গুইমারাতে মত বিনিময় সভা
মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে বীজ বিতরণ
পানছড়িতে ইয়াবাসহ গ্রেফতার ১

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ,মানিকছড়ি,খাগড়াছড়ির কমিটি গঠনকল্পে ২৭ এপ্রিল বিকালে এক সভা অনুষ্টিত হয়। উপজেলার ন্যাশনাল সার্ভিস কর্মসূচীতে চাকুরীরত ২০৪ জনের প্রতিনিধিত্ব করার লক্ষ্যে ‘বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ’ মানিকছড়ির কমিটির ২৮টি পদের মধ্যে সভাপতি,সাধারণ সম্পাদ, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে নির্বাচন অনুষ্টিত হয়। এতে সাংগঠনিক ও কোষাধ্যক্ষ পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে অংসা মারমা ও কোষাধ্যক্ষ পদে মো. জহিরুল ইসলাম নির্বাচিত হয়।

অপর দিকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দু’জন করে প্রতিদ্ব›িন্দ্বতা করায় ব্যাটলের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। এতে সভাপতি পদে মো. সমশের আলী ও সাধারণ সম্পাদক পদে মো. শাহাব উদ্দীন বিপুল ভোটে বিজয়ী হয়। নির্বাচন ঘিরে আহুত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বিশিষ্ঠ সংগঠক মো. সামায়উন ফরাজী সামু, মানিকছড়ি প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও সংগঠক আবদুল মান্নান, সাংবাদিক ও সংগঠক মো. মনির হোসেন, পল্লী চিকিৎসক ও লক্ষ্মীছড়ি কলেজের লাইব্রেরীয়ান মো. রমজান আলী, পল্লী চিকিৎসক মো. মনির হোসেন প্রমূখ।