মানিকছড়িতে বসতঘর আগুনে পুরে ছাই

মানিকছড়িতে বসতঘর আগুনে পুরে ছাই

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন ওয়াকছড়ি সুজতা আশ্রম বৌদ্ধ বিহার এলাকায় বসবাসরত দুই বৃদ্ধ দম্পতির বসতঘর পুরে ছাই হয়েছে যা

খাগড়াছড়ির বাজারে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তদন্তে পৌরসভার মেয়র
এশিয়ান টিভি’র ৯ম বর্ষপূর্তি উদযাপন খাগড়াছড়িতে
ফরম পূরনে নিচ্ছে অতিরিক্ত টাকা, গুইমারা মাদ্রাসার সুপার জায়নুলের খুটির জোড় কোথায় ?

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন ওয়াকছড়ি সুজতা আশ্রম বৌদ্ধ বিহার এলাকায় বসবাসরত দুই বৃদ্ধ দম্পতির বসতঘর পুরে ছাই হয়েছে যায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে ২৬ ডিসেম্বর সোমবার দুপুর ২টার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. মোশারফ হোসেন জানান, অংথোয়াই মারমা (৬০) ও চাইন্দা মার্মা (৫৮) নামের এই দম্পতি উপজেলার ওয়াকছড়ি আশ্রম মন্দির এলাকায় বসবাস করতেন। কৃষির কাজ করেই বৃদ্ধ এ দম্পতির সংসার চলাতেন। প্রতিদিনের ন্যায় দুপুর ১টার দিকে পালিত গরু চড়াতে যান। তখন ঘরে কেউ ছিলেন না। তার বেশ কিছুক্ষণ পরে স্থানীদের মাধ্যমে অগ্নিকান্ডে খবর পেয়ে বাড়িতে ছুটে আসলে ততক্ষণে ঘরের সব পুড়ে ছাই হয়ে যায়। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি। এতে তার প্রায় দেড় লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েন তারা।

এ ঘটনার পর ঘটনাস্থল ছুটে যান সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. মোশারফ হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. তৌহিদ-উজ-জামান। এ সময় তারা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতারও আশ্বাস দেন।

COMMENTS