মানিকছড়িতে ভূঁইয়া কিন্ডারগার্টেন পক্ষ থেকে পাজেপ সদস্যকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা পরিষদ,খাগড়াছড়িতে সদ্য মনোনীত জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীনকে ফুলেল শুভেচ্ছা দিয়েছেন ‘তিনটহরী ভূঁইয়া কিন্ডারগার্টেন’

খাগড়াছড়িতে শিক্ষকদের মানববন্ধন
মহালছড়িতে ভ্রাম্যমাণ আদালতের ৫৮ লিটার চোলাই মদ উদ্ধার
মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং রোধে পানছড়ি থানার ব্যতিক্রমী প্রচারণা

স্টাফ রিপোর্টার: পার্বত্য জেলা পরিষদ,খাগড়াছড়িতে সদ্য মনোনীত জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীনকে ফুলেল শুভেচ্ছা দিয়েছেন ‘তিনটহরী ভূঁইয়া কিন্ডারগার্টেন’ ম্যানেজিং কমিটি।

১৮ডিসেম্বর সন্ধ্যা ৬টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে পাজেপ, খাগড়াছড়ির নব মনোনীত সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং প্রেসক্লাব সভাপতি মোঃ মাঈন উদ্দীনকে ফুলেল শুভেচ্ছা জানান ‘তিনটহরী ভূঁইয়া কিন্ডারগার্টেন’ এর পরিচালনা কমিটির সদস্য ও অভিভাবকরা।

এ সময় অতিথি হিসেবে উপস্থতি ছিলেন, জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ আলমগীর হোসেন, যুগ্ন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, যুবলীগ নেতা মোঃ মজিবুর রহমান, ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন তিনটহরী ভূঁইয়া কিন্ডারগার্টেন অধ্যক্ষ হাজী মেহাম্মদ মমতাজ উদ্দীন। পরে বক্তব্য রাখেন,প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি ও তিনটহরী বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম সরকার, সদস্য মোঃ আনোয়ার হোসেন, প্রফেসর মোঃ নুরুল ইসলাম। পরে প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ’র সকল সদস্য ও অভিভাবকরা ফুলেল শুভেচ্ছা দিয়ে পাজেপ, খাগড়াছড়িতে সদ্য মনোনীত সদস্য ,উদীয়মান রাজনীতিবিদ ও একজস দক্ষ সংবাদকর্মীকে বরণ করে নেন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ ও অভিভাবকরা।