• July 24, 2024

মানিকছড়িতে মাদ্রাসার শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা

 মানিকছড়িতে মাদ্রাসার শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার: মানিকছড়িতে মাদ্রাসার এক শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহত হাফেজ আব্দুল হালিম মানিকছড়ি উপজেলার বাসিন্দা। সে মানিকছড়ি মহামনি দারুন নাজাত মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক।

হাফিজ আব্দুল হালিম সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে মহামনি থেকে মোটরসাইকেল চালিয়ে গচ্ছাবিল যাচ্ছিলেন। তখন, মানিকছড়ি সরকারি কলেজের সামনে পৌঁছালে কয়েকজন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার মোটরসাইকেলের গতিরোধ করে চাবি দিতে বলে। তিনি চাবি দিতে রাজি না হলে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকে সন্ত্রাসীরা।

মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাইন উদ্দিন জানান, মূলত মোটরসাইকেলটি ছিনতাই করার উদ্দেশ্যে এ ঘটনা ঘটেছে। সন্ত্রাসীদের কোপানোর পর হাফেজ আব্দুল হালিম রাস্তায় পড়ে ছিল। পরে পথচারীরা দেখে তাকে উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বিকালে এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়ে স্থানীয় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। তবে এ বিষয়ে পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post