খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়িতে কেট কেটে ও আলোচনা সভার মাধ্যমে পাঠক নন্দিত জাতীয় দৈনিক যায়যায়দিন এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

৩০ জুন স্বাস্থ্যবিধি মেনে মানিকছড়ি উপজেলা প্রেসক্লাবে দৈনিক যায়যায়দিন এর মানিকছড়ি উপজেলা প্রতিনিধি মো. রবিউল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো. শাহনুর আলম। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মাই টিভি চট্টগ্রাম ব্যুরো আলমগীর হোসেন, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মো. ইসমাইল হোসেন, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি ও প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা ও জাতীয় অর্থনীতির প্রতিনিধি মোকতাদের হোসেন প্রমূখ।

এছাড়াও উপজেলা আনসার-ভিডিপি প্রশিক্ষক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ শোয়েব, যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরাম মানিকছড়ি উপজেলা শাখার সদস্য ও উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি অমর দত্ত, সাধারণ সম্পাদক মো. রমজান আলী, সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেনসহ যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরাম মানিকছড়ি উপজেলা শাখার সদস্য মো. ইমরান আলম ও মো. শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।