• May 22, 2024

মানিকছড়িতে যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ মানিকছড়ি উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে যুবলীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. সামায়উন ফারাজী সামু’কে সভাপতি, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোস্তফা কামাল’কে যুগ্ন সাধারণ ও যুবলীগ নেতা মো শহীদুল ইসলাম’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়েছে।

যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ এর সঞ্চালনায় এবং যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো.তাজুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, ২৯৮ নং খাগড়াছড়ির সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতী শরনার্থী বিষয়ক টাক্স র্ফোস চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা। উদ্বোধক ছিলেন, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা,বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.জব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, ম্রাগ্য মারমা, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কে.এম.ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মো.আলমগীর হোসেনসহ সকল ইউনিটের যুবলীগ ও ছাত্রলীগ এবং আওয়ামীলীগের নির্বাচিত নেতাকর্মী।

সম্মেলনের শুরুতে অতিথিদ্বয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কর্মসূচী শুরু করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতী শরনার্থী বিষয়ক টাক্সর্ফোস চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, জাতির পিতা বিশ্ব নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আওয়ামীলীগ কিংবা এর অঙ্গ সংগঠনে‘হাইব্রিড নেতার’ ঠাই নেই। আওয়ামী আর্দশে আদর্শিত ও দেশপ্রেমিক জনতার পদভারে আজ আমরা এগিয়ে যেতে চাই। আমাদের এই গণজোয়ার’কে বাধাগ্রস্থ ও বির্তকিত করতে কিছু হাইব্রিড নেতা আমাদের দলে এসে দেশ ও সমাজ বিরোধী কাজে জড়িয়ে পড়ছে। তাই বঙ্গবন্ধু’র কন্যা শেখ হাসিনা এখন তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযানে নেমেছেন।

আমরা চাই যুবলীগ হাইব্রিড মুক্ত থেকে দেশ পরিচালনায় আওয়ামীলীগের সহযোগি হয়ে নতুনরুপে এগিয়ে আসবে। পরে তিনি উপস্থিত যুবলীগের তৃণমূলের মতামত নিয়ে ৭১ সদস্য বিশিষ্ঠ উপজেলা কমিটিতে যুবলীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. সামায়উন ফারাজী সামু’কে সভাপতি, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো.জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, ছাত্রলীগ সাধারণ সম্পদক মোস্তফা কামাল’কে যুগ্ন সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা মো.শহীদুল ইসলাম’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করেন। পরে সভাপতির বক্তব্যে সভার সমাপ্তি হলে ঘোষিত কমিটির নবনির্বাচিত নেতাদের নিয়ে একটি বিশাল আনন্দ মিছিল মানিকছড়ির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post