• July 24, 2024

মানিকছড়িতে লাশবাহী এ্যাম্বুলেন্স’র চাপায় স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

 মানিকছড়িতে লাশবাহী এ্যাম্বুলেন্স’র চাপায় স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু
মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গবামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর মেধাবী ছাত্রী  মাসাপ্রু মারমা(৭) স্কুলের সামনে সোমবার সকালে  চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক পার হতে গিয়ে লাশবাহী এ্যাম্বুলেন্সের চাপায় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত স্কুল ছাত্রকে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
স্কুল প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ ফকিরনালা এলাকার আবাইশে মারমা ও ম্রাচাইন্দা মারমার মেয়ে মাসাপ্রু মারমা ২য় শ্রেণীর শিক্ষার্থী তার রোল নাম্বার ২।  সোমবার ৩০ জানুয়ারি সকাল ৯টায়  গবামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসার পথে স্কুলের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক পার হতে গিয়ে লাশবাহী ঢাকামেট্রো-ছ-৭১-১৬৮১ এ্যাম্বুলেন্সের নীচে পড়ে যায়।  এতে ছাত্র গুরুতর আহত হলে তাকে দ্রুত উপজেলা হাসপাতালে আনলে চিকিৎসক ডা. মহিউদ্দিন মৃত্যু ঘোষণা করেন । যদিও লাশবাহী এ্যাম্বলেন্সটির চালক  জনরোষ ঠেকাতে তাৎক্ষণিক এ্যাম্বুলেন্স নিয়ে পালিয়ে যায়। প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ জানান, আমি অফিসে বসা অবস্থায় মাঠে স্কুলমুখী ছাত্রদের চেচামেচি শুনে বের হয়ে দেখি রাস্তায় অসংখ্য মানুষ আর কালো পিচঢালা রাস্তা রক্তে একাকার! কিভাবে কি হলো বুজে উঠতে পারেছিনা।
এদিকে স্কুলে ছাত্রী নিহতের খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মো. আওলাদ হোসেন হাসপাতালে আসেন এবং লাশের সুরতহাল প্রতিবেদন করেন। তিনি এ সময় জানান, লাশের অভিভাবকের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি প্রক্রিয়া নিবে পুলিশ। এদিকে মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যুতে সহপাঠীরা সংক্ষুব্ধ ও মর্মাহত হয়ে অনেকে ক্লাশ না করে বাড়ি ফিরে গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post