• July 27, 2024

মানিকছড়িতে সন্ধানী‘র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বড়বিল গ্রামে হত দরিদ্রদের মাঝে ‘সন্ধানী, চট্রগ্রাম মেডিকেল ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

৫ ডিসেম্বর বুধবার সকাল ১০টায় বড়বিল পাড়াস্থ এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে তিনটহরী ইউপি সাবেক মেম্বার চহ্লাপ্রু মারমা সভাপত্বিতে ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটির মানিকছড়ি ইউনিট খাগড়াছড়ির ব্রাঞ্চের যুব প্রধান চিংওয়ামং মারমামিন্টু‘র সঞ্চালনায় বক্তব্য রাখেন সন্ধানী চট্রগ্রাম মেডিকেল ইউনিটের সহ-সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার নবীন, সহ-সভাপতি তাসনীম মারগুবা, আবরার সাকিব চৌুরী, মো. ইফতেখার হোসেন, নিশাত মুম্মতারী,ফাহ্মিদা আক্তার প্রমূখ।

এসময় সন্ধানী চট্রগ্রাম মেডিকেল কলেজের ইউনিটের সহ-সভাপতি তার বক্তব্যর বলেন, সন্ধানী ১৯৮২ইং সালে ১০ডিসেম্বর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে, বন্যাদূর্গত সহ যে কোন প্রাকৃতিক দূর্যোগে মানুষের সেবা করে যাচ্ছে এবং গরিব অসহায়দের মাঝে বিনামূল্যে ঔষুধ বিতরণ ও স্বাস্থ্য সেবা প্রদান করে যাচ্ছে। এ বছর খাগড়াছড়ি জেলা মানিকছড়ি উপজেলায় প্রথম শীর্তাথদের মাঝে প্রায় ৭০ জনকে শীত বস্ত্র বিতরণ শুরু করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post