• July 23, 2024

মানিকছড়িতে সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের অনুদান

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলা অজপাড়া গাঁ গোরখানায় প্রতিষ্টিত‘শাহানশাহ্ হক ভান্ডারী সুন্নিয়া দাখিল মাদ্রাসার উন্নয়নে অনুদান প্রদান করেছেন শাহানশাহ হক হযরত জিয়াউল হক মাইজভান্ডারী(কঃ) ট্রাস্ট কর্তৃপক্ষ।

গতকাল উক্ত অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহানশাহ হক ভান্ডারী সুন্নিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র সহ-সভাপতি ও মানিকছড়ি সরকারি ডিগ্রী কলেজ এর শরীরচর্চা প্রভাষক মো. মনির হোসেন,সহ-সভাপতি মো.শফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সুপার মাও. মো. লোকমান হোসেন,শিক্ষক মো. মাসুম উদ্দীন প্রমূখ।

উল্লেখ্য যে,উপজেলার শিক্ষা ও উন্নয়নে বঞ্চিত জনপদ গোরখানায় ২০১৫ সালে উক্ত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানটির কার্যক্রম শুরু হয়। অবহেলিত জনপদে প্রতিষ্ঠানের উন্নয়নে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের পাশাপাশি দ্বীনি শিক্ষার উন্নয়নে এগিয়ে আসেন শাহানশাহ হক হযরত জিয়াউল হক মাইজভান্ডারী(কঃ) ট্রাস্ট কর্তৃপক্ষ।

ট্রাস্টের অনুদান পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ কৃতজ্ঞাতা প্রকাশ করে বলেন, নিরক্ষর জনপদে দ্বীনি শিক্ষার আলো ছড়িতে দিতে সমাজের বিত্তশালী.দানবীর ও জনপ্রতিনিধিদের পাশাপাশি শাহানশাহ হক হযরত জিয়াউল হক মাইজভান্ডারী(কঃ) ট্রাস্ট কর্তৃপক্ষ যে উদারতা দেখিয়েছেন তাতে মাদ্রাসা কর্তৃপক্ষ ধন্য। এ ধারা অব্যাহত রাখার জোরদাবী জানান তারা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post