লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

পিছিয়ে পরা এ উপজেলার উন্নয়ন করতে চাই সবাইকে নিয়ে- বাবুল চৌধুরী
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর সংক্রান্ত প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ এপ্রিল সোমবার উপজেলা কমিউনিটি সেন্টারে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের অফিস সহকারি যুকেশ বিন্দু চাকমার সঞ্চালনায় সভার শুরুতেই লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা ও রাজু চাকমা দিপান্তর সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। এসময় তিরি বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত হয়ে আজ এ পদে বসেছি, আমি সবসময় আপনাদের পাশে থাকবো আপনারা আমাকে সহযোগিতা করেবন। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল এবং দুর্নীতি প্রতিরোধে সবাইকে নিয়ে একসাথে কাজ করবো।

সভায় আরো বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লক্ষ্মীছড়ি উপজেলাকে এগিয়ে নিতে আমার সাধ্যমাত চেষ্টা থাকবে, প্রয়োজন শুধু সকলের সহযোগীতা। তিনি বলেন, আমার এ দাািয়ত্ব পালনকালীন সময় অনেক বাধা আসবে আমি সকল বাধা উপেক্ষা করে সবাইকে নিয়ে এগিয়ে যাবো। অতিতে কে কি করেছে, সেটা আমার কাছে বড় কথা নয় আমরা কি করতে পারবো সেটাই বড় কথা। ভিজিডি,ভিজিএফ এমনকি সোলার প্যানেল বিতরণে অনিয়মের অভিযোগ শুনেছি, আমি স্পষ্ট করে বলবো এ রাস্তা থেকে বেড়িয়ে আসুন। অনিময় ও দুর্নীতিকে পশ্রয় না দিয়ে কিভাবে উন্নয়ন করা যায়, সে দিকে ভাবতে হবে। কথা বলেন, স্বাস্থ্য বিভাগ ও জনস্বস্থ্য বিভাগ নিয়েও। জনগন যাতে সেবা পায় অন্তত একজন ডাক্তার যেন সার্বক্ষনিক থাকে। পানি সংকট সবচেয়ে এ উপজেলায় বেশি সেদিকে নজর দিতে হবে। ৫মবার্ষিকী উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করতে এখন থেকেই জনপ্রতিনিধিদের এলাকা ভিত্তিক উন্নয়ন কাজের তালিকা তৈরী করার পরামর্শ দেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

সভায় মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা সমাজসেবা কর্মকতা আ: মান্নান পাটোয়ারী, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা ও বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরিমোহন চাকমা বক্তব্য রাখেন।

সভায় সরকারি সকল দপ্তরে কর্মকর্তা ছাড়াও প্রাক্তন জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post