• May 18, 2024

মানিকছড়ির গহীন অরণ্যে উপজাতী সন্ত্রাসী ও সেনাবাহিনীর মধ্যে সংঘর্ষ, বিস্তারিত আসছে..

ডেস্ক রিপোর্ট: মানিকছড়ি উপজেলার গহীন অরণ্যখ্যাত কুমারী,বটটিলা,নতুনপাড়া,মাস্টার পাড়া ও চাইল্যারচর এলাকার একটি পাহাড়ে উপজাতী সন্ত্রাসী গোষ্টি ও সেনাবাহিনীর মধ্য দেড় ঘন্টাব্যাপি বন্দুকযুদ্ধ চলছে। হতাহতের আশংকা রয়েছে। এ ঘটনায় এক সেনা অফিসার আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মানিকছড়ি থেকে আমাদের সিনিয়র স্টাফ রিপোর্টার আবদুল মান্নান পুলিশ ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানান, খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গহীন অরণ্যখ্যাত কুমারী,বটটিলা,নতুনপাড়া,মাস্টার পাড়া ও চাইল্যারচর এলাকার একটি পাহাড়ে উপজাতী সন্ত্রাসীদের সশস্ত্র অবস্থা টেঁর পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী লক্ষ্মীছড়ি জোনের সেনা সদস্যরা ২৫ সেপ্টেম্বর বিকালে ওই এলাকাটি ঘিরে ফেলে। সন্ত্রাসীরা সেনাবাহিনীর অবস্থান নিশ্চিত হয়ে বিকাল ৫.১৫ মিনিট থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাতারী গুলবর্ষণ করতে থাকলে সেনাবাহিনীর সদস্যরাও পাল্টাগুলি চালায়। সন্ধ্যা ৬টা পর্যন্ত গোলাগুলি অব্যাহত ছিল।

এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশ ও সেনাবাহিনী থেকে কোন বক্তব্য পাওয়া না গেলেও মানিকছড়ি থানার অফিসার(তদন্ত) মো. মাসুদ করীম ওই জনপদে গোলাগুলির ঘটনা সর্ম্পকে লোকমূখে শুনছেন বলে জানিয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post