মানিকছড়ির চিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুনর্মিলনী ও সংবর্ধনা

মানিকছড়ির চিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুনর্মিলনী ও সংবর্ধনা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের অবহেলিত জনপদ চিলছড়ি এলাকায় প্রতিষ্ঠিত চিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

রামগড়ে বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড প্রদান
মানিকছড়িতে বিদ্যুৎ সংযোগের খুঁটি সম্প্রসারণে গ্রাহক থেকে অর্থ নেয়ার অভিযোগ
খাগড়াছড়িসহ সারাদেশে শত সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের অবহেলিত জনপদ চিলছড়ি এলাকায় প্রতিষ্ঠিত চিলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে পুনর্মিলনী’২২, শিক্ষক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার দিনব্যাপী বিদ্যালয় মাঠে নানা আনুষ্ঠানিকতায় অনুষ্ঠিত পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালের প্রধান (ভারপ্রাপ্ত) শিক্ষক হাজেরা আক্তার। এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়টির অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. শামসুল হক।

অনুষ্ঠানের আহ্বায়ক ও প্রাক্তন শিক্ষার্থী মো. রবিউল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. কামাল হোসেন, সুরাইয়া আক্তার ও প্রাক্তন ছাত্র মো. জয়নাল আবেদিন। এসময় বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শামসুল হকসহ অন্যান্য শিক্ষকদের সংবর্ধনা দিয়েছে অনুষ্ঠানে অংশ নেয়া শতাধিক প্রাক্তন শিক্ষার্থী এবং কৃতি শিক্ষার্থী হিসেবে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক ও সংগঠক মো. রবিউল হোসেনকে কৃতি সংবর্ধনা দিয়েছে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্রয়ের পুরস্কার বিতরণের মধ্যদিয়ে সমাপ্ত হয় দিনব্যাপী অনুষ্ঠানমালার।

COMMENTS